Monday 25 May 2020

হিন্দুধর্মের চেয়ে কি ইসলাম হাজারগুণে ভালো ?


#Parmita_Ray,

আপনি বলেছেন, "আমি দেখেছি হাজার হাজার মানুষকে বিভিন্ন ধর্ম ছেড়ে ইসলামধর্ম গ্রহণ করতে, আর অনেক মুসলমানকে দেখেছি সেকুলারিজম গ্রহণ করতে।"

এর মানে হলো- আপনার কাছে কোনো কিছুর ভালোত্বের মাপকাঠি কোয়ালিটি মানে গুণ নয়, ভালোত্বের মাপকাঠি হলো কোয়ানটিটি মানে সংখ্যা ? তাহলে তো আপনার কাছে গরুর চেয়ে শুকর বা কুকুর বেশি উপকারী প্রাণী; যেহেতু গরু বছরে ম্যাক্সিমাম ১টা বাচ্চা দেয়, কিন্তু শুকর বা কুকুর দেয় অগুনতি। এজন্য এখন থেকে এক কাজ করুন, আপনার কাছে যেহেতু গরুর চেয়ে শূকর বা কুকুর বেশি উপকারী, সেহেতু গরুর দুধ না খেয়ে শূকর বা কুকুরের দুধ খাওয়া শুরু করুন। গরুর দুধ পরম উপকারী এবং আদর্শ খাবার ব'লে গরুর বাচ্চার পাশাপাশি গরুর দুধ মানুষের বাচ্চাও খায়; কিন্তু শুকর বা কুকুরের দুধ তাদের বাচ্চা ছাড়া কেউ খায় না। আপনার কাছে যেহেতু কোয়ালিটির চেয়ে কোয়ানটিটিই ভালো, তাই আনায়াসেই শুকর বা কুকুরের দুধ খেয়ে নিজেকে শুকর বা কুকুরের বাচ্চা প্রমাণ করতে পারেন।

আবার আপনি বলেছেন, ধর্ম নিয়ে আমার কোনো ইন্টারেস্ট নেই এবং হিন্দুধর্মের চেয়ে ইসলাম হাজার গুণে ভালো।

- ধর্ম নিয়ে আপনার কোনো ইন্টারেস্ট থাকবে কেনো, আপনার কুলাঙ্গার এবং হারামজাদা বাপ মা যে আপনাকে কোনো ধর্ম শিক্ষা দেয় নি। ধর্ম নিয়ে আপনার তথন ইন্টারেস্ট জন্মাবে, যখন ধর্মের নামে মুসলমানরা জিহাদ করার জন্য আপনার পরিবারের উপর ঝাঁপিয়ে পড়বে এবং আপনার বাপ ভাইদেরকে খুন করার পর, আপনাকে এবং আপনার মা বোনদেরকে তারা গনিমতে মাল হিসেবে দখল করে আপনাদেরকে ধর্ষণ করবে।

ইসলামের অবশ্য নিয়ম হলো- গনিমতে মাল হিসেবে দখল এবং ধর্ষণ করা মেয়েগুলোকে, ধর্ষণ শেষে বাজারে বিক্রি করা, যেটা ইসলামের প্রবর্তক মুহম্মদ চালু করেছিলো এবং মুহম্মদের ডাকাত সাহাবীরা যেটা হরহামেশাই করতো; এজন্য মুহম্মদের সাহাবীরা চাইতো না যে তাদের ধর্ষণের ফলে মেয়েরা গর্ভবতী হোক, তাই তারা আযল পদ্ধতি অর্থাৎ যোনীর বাইরে বীর্যপাত করাটাকে পছন্দ করতো, যেহেতু তখন কনডম বলে কিছু ছিলো না এবং এই ঘটনাগুলো সহীহ ইসলামসম্মত বলে, যা আইএস, ইরাক সিরিয়ায় গত ২০১৪/১৫ সালেও ডাল ভাতের মতো ব্যাপকহারে করেছে। যদিও বাংলাদেশ ভারতে এখন আর ইসলামের সেই অন্ধকার যুগ নেই যে মুসলমানরা গনিমতে মাল হিসেবে কাউকে দখল করে তাকে ধর্ষণ শেষ বাজারে বিক্রি করবে; তবে এটা নিশ্চিত, আপনার পরিবারের উপর যদি মুসলমানরা কখনো জিহাদ করার সুযোগ পায়, আপনাকে তারা ধর্ষণ করবেই করবে, তখনই্ আপনি বুঝবেন, ধর্ম কী এবং ইসলাম আসলে হিন্দুধর্মের চেয়ে কত হাজার গুনে জঘন্য।

তবে হ্যাঁ, একটা কথা আপনি ভালো বলেছেন যে ইসলামের থেকে নাস্তিকতা ভালো। কারণ, নাস্তিকরা কখনো মুসলমানদের মতো আপনার উপর জিহাদের নামে ঝাঁপিয়ে পড়বে না, আপনার বাপ ভাইকে খুন করবে না, আপনার মা বোনদেরকে গনিমতের মালের নামে ধর্ষণ বা জোর করে বিয়ে করবে না। তারা যেটা করবে, সেটা হলো- আপনাদের যদি আপত্তি না থাকে, তাহলে একই বিছানায় আপনার এবং আপনার মায়ের সাথে তারা যৌনফুর্তি করবে, এর সাথে যদি আপনার অন্য কোনো বোন যোগ দেয় তাতেও নো প্রব্লেম। যদি এক পুরুষে আপনার বা আপনাদের খায়েশ না মিটে, তাহলে দুই তিন বন্ধু মিলে এসেও আপনাদের খায়েশ মেটাবে; সে যা ই হোক, নাস্তিকেরা কখনো আপনার উপর জোর জবরদস্তি করবে না, যেটা করে বা করবে জিহাদী মুসলমানরা, তাই মুসলমানদের চেয়ে নাস্তিকেরা ভালো।

মূর্খ নারী, ইসলাম সম্পর্কে কতটুকু জেনে ইসলামকে হিন্দুধর্মের চেয়ে হাজারগুনে ভালো বলে সার্টিফিকেট দিচ্ছেন ?

ইসলামে- গনিমতের মালের বিধান, জিজিয়া কর, বোরকা প্রচলনের ঘটনা, ইহুদি ও খ্রিষ্টান গোত্রগুলোকে মদীনা্ থেকে বিতাড়ন, ভোরের নামায চালুর প্রকৃত কারণ, তা্লাকের বিধান, হিল্লা বিয়ে, মুসলমান পুরুষদের চারটি স্ত্রী রাখার বিধান, শুয়োরের পালের মতো অসংখ্য বাচ্চার জন্মদান, মুসলমানদের প্রতি অমুসলিমদের সম্পর্কে ইসলামের নির্দেশ এবং জ্ঞান বিজ্ঞান সম্পর্কে ইসলামের দৃষ্টিভঙ্গী সম্পর্কে আগে জানুন, তারপর ইসলাম সম্পর্কে সার্টিফিকেট দিয়েন।

জয় হিন্দ।

No comments:

Post a Comment